Thank you for trying Sticky AMP!!

সাভারে দুই তরুণকে গলা কেটে হত্যা

ঢাকার সাভারে হারুলিয়া গ্রামে পাশাপাশি দুটি খেত থেকে আজ শুক্রবার সকালে দুই তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা তাঁদের গলা কেটে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত দুই তরুণ হলেন বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম শেওড়া গ্রামের রতন মিয়ার ছেলে মো. রায়হান (১৮) এবং একই গ্রামের নেছার মোল্লার ছেলে নামজুল হোসেন (১৮)। কয়েক বছর আগে রায়হানের বাবা রতন মিয়া সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের যাদুর চর এলাকায় বাড়ি করে সেখানে বাস করে আসছেন।

সাভার মডেল থানা-পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামে পাশাপাশি দুটি খেতে আজ সকালে ওই দুই তরুণের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে আজ সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটির সুরতহাল প্রতিবেদন করে। তাঁদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সাভার সার্কেল) শহিদুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাপাতালের মর্গে পাঠানো হয়।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, ওই দুই তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যার রহস্য উদ্‌ঘাটনে তদন্ত চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।