Thank you for trying Sticky AMP!!

হবিগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

ছবিটি প্রতীকী

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মানসিক প্রতিবন্ধী এক ব্যক্তিকে আঘাত করার প্রতিবাদ করে বন্ধুর হাতে খুন হয়েছেন এক বন্ধু। গতকাল রোববার রাত আটটার দিকে উপজেলার দিঘিরপাড় গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত তরুণের নাম সজিব মিয়া (২২)। তিনি দিঘিরপাড় গ্রামের উস্তার মিয়ার ছেলে। অভিযুক্ত বন্ধু ফয়সল মিয়ার (১৯) বাড়ি একই গ্রামে।

®পুলিশ জানিয়েছে, গত শুক্রবার দিঘিরপাড় গ্রামের দুই বন্ধু সজিব মিয়া ও ফয়সল মিয়া একসঙ্গে ঘুরতে বের হন। ফয়সল মানসিক প্রতিবন্ধী এক ব্যক্তিকে বাঁশ দিয়ে আঘাত করেন। এর প্রতিবাদ করেন সজিব। এ নিয়ে দুই বন্ধুর মধ্যে কথা–কাটাকাটি হয়। এর জের ধরে উভয়ের স্বজনেরা বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। গ্রামবাসী এই বিবাদ থামান এবং উভয় পক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধানের আশ্বাস দেন।

গতকাল রোববার রাত আটটার দিকে সজিবকে গ্রামের রাস্তায় একা পেয়ে ফয়সল ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা সজিবকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক আজ সোমবার দুপুরে প্রথম আলোকে বলেন, 'ঘটনার পর থেকে ফয়সল পলাতক আছেন। তবে পুলিশ ফয়সলকে গ্রেপ্তারের চেষ্টা করছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।'