Thank you for trying Sticky AMP!!

হাত-পা বাঁধা অবস্থায় মাদ্রাসাশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধারের পর স্বজনদের আহাজারি। আজ সোমবার ঝিনাইদহ সদরের বাজার-গোপালপুর গ্রামের কলুপাড়ায়

ঝিনাইদহে হাত-পা বাঁধা অবস্থায় নিজ ঘর থেকে ইসমাইল হোসেন ওরফে সুজন (৩০) নামের এক মাদ্রাসাশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে সদর উপজেলার বাজার-গোপালপুর গ্রামের কলুপাড়ায় এ ঘটনা ঘটেছে।

নিহত ইসমাইল হোসেন সদর উপজেলার হলিধানী গ্রামের আবুল খায়েরের ছেলে। চার বছর ধরে পরিবার নিয়ে তিনি শরিফুল ইসলামের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। তিনি বড়বাড়ি দাখিল মাদ্রাসার সুপার পদে কর্মরত ছিলেন।

মাদ্রাসা শিক্ষকের হাত–পা বাধা লাশ উদ্ধারের খবরে বাড়িতে এলাকাবাসীর ভিড়। আজ সোমবার ঝিনাইদহ সদরের বাজার-গোপালপুর গ্রামের কলুপাড়ায়

মধুহাটি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, সকালে নিহত ইসমাইলের মা রহিমা খাতুন তাঁকে ডাকতে গিয়ে ঘরের মধ্যে হাত–পা বাঁধা অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে সদর থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। পরে পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ইসমাইল হোসেন

নিহতের শ্যালক মেহেদি হাসান বলেন, তাঁর বোন তিসা খাতুন গত মাসের ৪ তারিখে তাঁদের বাড়িতে এসেছেন। ওই বাড়িতে ইসমাইল ও তাঁর মা থাকতেন। সকালে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তাঁদের খবর দিয়েছেন। তিনি ঘটনাটিকে হত্যাকাণ্ড উল্লেখ করে হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।