Thank you for trying Sticky AMP!!

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ

নাটোরের গুরুদাসপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া কাভার্ডভ্যান। বুধবার সন্ধ্যায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মারী সেতু এলাকায়

নাটোরের গুরুদাসপুরে একটি কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মারী সেতু এলাকায় এ ঘটনা ঘটেছে। কাভার্ড ভ্যানটি প্রাণ কোম্পানির। এটি সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে নাটোরের দিকে যাচ্ছিল। তবে ভেতরে কোনো মালামাল ছিল না।

স্থানীয় কয়েকজন জানান, কাভার্ড ভ্যানটি মহাসড়কের ওপর পড়ে থাকার কারণে সাময়িক যানজটের সৃষ্টি হয়। বনপাড়া হাইওয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালাচ্ছে।

Also Read: ১৭ দিনে ১৫০ অগ্নিসংযোগ, বেশি ঢাকা শহরে: ফায়ার সার্ভিস

বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আকরামূল হাসান মুঠোফোনে প্রথম আলোকে জানান, গাড়িটিতে আগুন দেওয়ার আধা ঘণ্টার মধ্যে তাঁরা ঘটনাস্থলে পৌঁছান। প্রায় ১৫ মিনিট চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। আগুনে গাড়িটির সামনের অংশ পুড়ে গেছে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিতি রয়েছে।

Also Read: ফরিদপুরে দাঁড় করিয়ে রাখা বাস ও ট্রাকে অগ্নিসংযোগ

কাভার্ড ভ্যানটির চালকের সহকারী আশিক হোসেন জানান, সন্ধ্যার পর মহাসড়কে পরিবহনের চাপ কম ছিল। ২০-২৫ জনের একটি দল তাঁদের গাড়িটির গতিরোধ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই টেনেহিঁচড়ে গাড়ি থেকে চালকসহ তাঁদের নামিয়ে মারধর শুরু করে। একপর্যায়ে ইটপাটকেল নিক্ষেপ করে সামনের কাচ ভেঙে কেরোসিনের বোতল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে পুলিশে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।

Also Read: বরিশালে কাভার্ড ভ্যানের গতি রোধ করে পেট্রল ঢেলে অগ্নিসংযোগ

এ ব্যাপারে কথা বলতে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনোয়ারুজ্জামানের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন ধরেননি। নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব ঘটনাস্থল থেকে প্রথম আলোকে বলেন, দুর্বৃত্তরা খুব অল্প সময়ের মধ্যে নাশকতা করে পালিয়েছে। তাদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশ।

Also Read: বরগুনায় সড়কে গাছ ফেলে যাত্রীবাহী বাসে ভাঙচুর-অগ্নিসংযোগ