Thank you for trying Sticky AMP!!

ফেনীতে সেপটিক ট্যাংক থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার

ফেনীর ছাগলনাইয়া উপজেলা সদরে থানা পাড়ায় কুয়েত প্রবাসী শহীদুল্লার নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক ভেঙে দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

ফেনীর ছাগলনাইয়া উপজেলা সদরে নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক ভেঙে দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ট্যাংক ভেঙে তাঁদের লাশ উদ্ধার করে। গতকাল শুক্রবার বিকেলে দুই শ্রমিক সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নেমেছিলেন।

এই দুজন হলেন ছাগলনাইয়া উপজেলার করৈয়া বাজার এলাকার মহিম উদ্দিন (৩৫) ও বাগেরহাটের বিকাশ চন্দ্র দাস (৩০)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, উপজেলা সদরের থানা পাড়ায় কুয়েতপ্রবাসী শহীদুল্লার নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের কাজ করছিলেন দুই শ্রমিক মহিম উদ্দিন ও বিকাশ চন্দ্র দাস। কাজ চলাকালে বাড়ির শিশু বা অন্য কেউ যেন ভেতরে পড়ে না যায়, সে জন্য ট্যাংকের মুখ বন্ধ করে রাখা হয়েছিল। মুখ বন্ধ থাকায় ভেতরে গ্যাস জমা হয়। রাতে মহিম উদ্দিন ও বিকাশ চন্দ্র দাস নিজ নিজ বাসায় না ফেরায় সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি শুরু করে তাঁদের পরিবার। আজ সকালে থানা পাড়ার ওই বাড়িতে খোঁজ করার একপর্যায়ে সেপটিক ট্যাংকের ভেতর মানুষের হাত-পা দেখতে পান পরিবারের লোকজন। পরে ছাগলনাইয়া থানা-পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ও উদ্ধারকর্মীরা লাশ উদ্ধার করার পর পরিবারের লোকজন তাঁদের শনাক্ত করেন।

এ বিষয়ে ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদেব রায় প্রথম আলোকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও উদ্ধারকর্মীরা। সেপটিক ট্যাংকের দেয়াল ভেঙে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।