Thank you for trying Sticky AMP!!

ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

সড়ক দুর্ঘটনা

হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার দুই আরোহী নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ রোববার দুপুরে ঢাকা-সি‌লেট মহাসড়‌কের আউশকা‌ন্দি এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত দুজন হলেন নুরচান (৩৮) ও আবদুল হা‌কিম (৫০)। তাঁদের বাড়ি কি‌শোরগঞ্জ উপ‌জেলার মিঠামইন সদ‌র। তাঁরা মৌলভীবাজার সদ‌রে থাকতেন এবং বি‌ভিন্ন স্থা‌নে নির্মাণশ্রমিকের কাজ কর‌তেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আউকা‌ন্দি এলাকা থে‌কে এক‌টি সিএনজিচা‌লিত অটোরিকশায় ক‌য়েকজন যাত্রী নি‌য়ে পার্শ্ববর্তী জেলা মৌলভীবাজারের শেরপুর যা‌চ্ছিলেন। উপ‌জেলার আউকা‌ন্দি এলাকায় অটোরিকশা‌টিকে পেছন থেকে দ্রুতগ‌তির একটি ট্রাক চাপা দেয়। অটো‌রিকশা‌টি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থ‌লেই এর দুই যাত্রী নিহত হন। আহত হন তিনজন। এ সময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার পু‌লিশের সদস্যরা ঘটনাস্থলে যান। পুলিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনে এবং পুনরায় যানবাহন চলাচল স্বাভা‌বিক হয়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব আজ দুপুরে জানান, নিহত দুজনই অটোরিকশার যাত্রী। তাঁরা পেশায় নির্মাণশ্রমিক এবং একে অপ‌রের প‌রি‌চিত। লাশ থানায় র‌য়ে‌ছে। প‌রিবা‌রের সদস‌‌‌‌্যরা এলে লাশ হস্তান্তর করা হ‌বে।