Thank you for trying Sticky AMP!!

ট্রেনের ধাক্কা খেয়ে ছিটকে পড়ল প্রাইভেট কার

সড়ক দুর্ঘটনা

খুলনার ফুলতলা উপজেলার পথেরবাজার রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেট কার ছিটকে পড়ে। এতে দুমড়েমুচড়ে যায় গাড়িটি। এ ঘটনায় ওই গাড়িতে থাকা চালকসহ তিনজন আহত হন। রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

ওই তিন যাত্রী হলেন ঢাকার উত্তরা এলাকার বাসিন্দা মোজাম্মেল পাশা (৪০), তাঁর ছেলে খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী জুবায়ের (১৪) ও তাঁদের গাড়িচালক। ছেলেকে ঢাকা থেকে মিলিটারি কলেজিয়েট স্কুলে নিয়ে যাচ্ছিলেন মোজাম্মেল পাশা।

পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে মিলিটারি কলেজিয়েট স্কুলে যাওয়ার সময় পথেরবাজার রেলক্রসিংয়ে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেসের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটি কয়েক ফুট দূরে ছিটকে পড়ে দুমড়েমুচড়ে যায়। এ সময় প্রাইভেট কারের চালকসহ তিন যাত্রী আহত হলে তাঁদের এলাকাবাসী উদ্ধার করে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খুলনা জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মো. খবির আহম্মেদ বলেন, ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারটি লাইন থেকে ছিটকে পড়ে যায়। আহত ব্যক্তিদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁরা আশঙ্কামুক্ত। অবৈধভাবে তৈরি হওয়া ওই রেলক্রসিংয়ে কোনো গেটম্যান নেই। ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।