Thank you for trying Sticky AMP!!

দেবহাটায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় একই দিনে পানিতে ডুবে পৃথক ঘটনায় তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ কোমরপুর এলাকায় একসঙ্গে দুই শিশু ও সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে আরেক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

পারুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ আবদুল কাদের বলেন, দক্ষিণ কোমরপুর গ্রামের দিনমজুর আবদুর রহিমের ছেলে রিপন হোসেন (৪) ও তার প্রতিবেশী বিল্লাল হোসেনের ছেলে জাবির হোসেনের (৪) পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

আবদুল কাদের আরও বলেন, সোমবার বিকেল পাঁচটার দিকে রিপন হোসেন ও জাবির হোসেন বাড়ির পাশে মৎস্য ঘেরের বেড়িবাঁধের ওপর খেলা করছিল। ওই সময় শিশুদের পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত ছিলেন। পরে জাবিরের মা তাদের খোঁজ করতে গিয়ে রিপনকে পানিতে ভাসতে দেখে চিৎকার দিয়ে ওঠেন। স্থানীয় লোকজন ছুটে এসে ওই দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সখিপুর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন বলেন, দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তিলকুড়া গ্রামের আয়ুব আলীর ছেলে রুহুল আমিনের (৭) পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, ওই শিশু স্কুল ছুটির পরে বাড়িতে ফিরে বেলা আড়াইটার দিকে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এ সময় সে পানিতে পড়ে ডুবে যায়। এ সময় তার সঙ্গে থাকা তারই বড় ভাই ভয়ে চেঁচামেচি করলে স্থানীয় লোকজন এসে খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার আগেই শিশুটি মারা যায়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ জানান, পানিতে ডুবে ওই তিন শিশুর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় তাদের লাশ পরিবারগুলোর কাছে হস্তান্তর করা হয়েছে।