Thank you for trying Sticky AMP!!

দুই দিন ধরে ঘর থেকে আসছিল দুর্গন্ধ, ভেতরে পাওয়া গেল লাশ

লাশ

মাদারীপুরের শিবচর উপজেলায় একটি টিনের ঘর থেকে মো. জিহাদ হোসেন (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শিবচর পৌরসভার বসুন্ধরা এলাকার ময়নাকাটা নদীর তীরে পরিত্যক্ত ওই ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, শিবচর পৌরসভার বসুন্ধরা এলাকার নদীর তীরে ওই টিনের ঘরে থাকতেন জিহাদ। তাঁর মা–বাবাসহ পরিবারের সবাই যুক্তরাষ্ট্রে থাকেন। ‘মাদকাসক্ত’ হওয়ায় জিহাদের সঙ্গে তাঁদের দীর্ঘদিন যোগাযোগ নেই।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুই দিন ধরে ওই ঘরের ভেতর থেকে দুর্গন্ধ আসছিল। স্থানীয় লোকজনের সন্দেহ হলে বিকেলে তাঁরা ওই ঘরে ঢুকে জাহিদকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর তাঁরা থানা-পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুরের ২৫০ শয্যার জেলা হাসপাতালে পাঠায়।

শিবচর থানার উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন প্রথম আলোকে বলেন, ধারণা করা হচ্ছে, দুই দিন আগে জাহিদের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ হত্যার কোনো আলামত পায়নি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অনুসন্ধান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।