Thank you for trying Sticky AMP!!

দীঘিনালায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার ৩ নম্বর কবাখালী ইউনিয়নের মুসলিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই শিশু হলো মুসলিম পাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে মো. ফারহান (২) ও নূর আলমের মেয়ে নূসরাত আক্তার (২)।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে শিশু ফারহান ও নূসরাত বাড়ির পাশে পুকুরপাড়ে খেলছিল। এ সময় তারা দুজনই পুকুরে পড়ে যায়। স্থানীয় লোকজন তাদের পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, নিহত শিশু দুটির আত্মীয়স্বজন বিলাপ করছেন। মো. জসিম নামে তাদের এক প্রতিবেশী বলেন, পুকুরে পড়ে যাওয়ার খবর পেয়ে সঙ্গে সঙ্গে শিশু দুটিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তাঁরা। কিন্তু তাদের বাঁচানো সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী চিকিৎসা কর্মকর্তা প্রমেশ চাকমা প্রথম আলোকে বলেন, পুকুরে ডুবে যাওয়া শিশু দুটিকে বেলা ১১টা ৩৫ মিনিটে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।