Thank you for trying Sticky AMP!!

সিলেটে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

সিলেটে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আজ রোববার বেলা ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের হিলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের নাম আবুল হোসেন (২৭)। তিনি হবিগঞ্জের বাহুবল থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার শেখপাড়া (চাঁদ শ্রীকোণা) গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৩ ফেব্রুয়ারি কনস্টেবল আবুল হোসেন ৫ দিনের ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। এরপর ছুটি শেষের আগে তিনি অসুস্থ হয়ে সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সুস্থ হওয়ার পর আজ সকালে তিনি হাসপাতাল থেকে মোটরসাইকেলে জকিগঞ্জে বাড়ির উদ্দেশে রওনা দেন।

পথে সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জের হিলালপুর এলাকায় পৌঁছালে জকিগঞ্জের দিক থেকে আসা একটি বাসের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কে পড়ে গেলে বাসটি আবুল হোসেনকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় তাঁর মোটরসাইকেলে থাকা আরেক আরোহী আহত হন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাছুদুল আমিন বলেন, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন। তাঁকে আটক করার চেষ্টা চলছে।