Thank you for trying Sticky AMP!!

মাদক ও অস্ত্র উদ্ধার মামলায় নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ পিছিয়েছে

আদালত

মাদক ও অস্ত্র উদ্ধারের মামলায় নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও সাবেক কাউন্সিলর নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ পিছিয়েছে। আজ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) শাম্মী আক্তারের আদালতে সাক্ষ্য গ্রহণের কথা ছিল। তবে সাক্ষীরা আদালতে সাক্ষ্য দিতে না আসায় আদালত সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেছেন।

আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) জাসমিন আহমেদ বলেন, সাক্ষীর বিরুদ্ধে সমন জারি করে আদালত আগামী ২৮ ফেব্রুয়ারি সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেছেন।

এর আগে গত ৭ আগস্ট নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের (বিশেষ ট্রাইব্যুনাল) বিচারক মুন্সী মো. মশিয়ার রহমানের আদালতে নূর হোসেনসহ ১১ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের টোকপাড়ায় এলাকায় নূর হোসেনের নিয়ন্ত্রিত ট্রাকস্ট্যান্ডের পেছনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল, ছুরি, রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে নূর হোসেন, তাঁর ভাই ও বর্তমান কাউন্সিল নূর উদ্দিন এবং ভাতিজা ও বর্তমান কাউন্সিলর শাহজালাল বাদলসহ ১১ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় একই বছরের ১৯ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, সাক্ষ্য গ্রহণের জন্য নূর হোসনকে আজ সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে আনা হয়েছিল। তবে সাক্ষীরা না আসায় তাঁকে ফেরত পাঠানো হয়েছে।