Thank you for trying Sticky AMP!!

বগুড়া জেলার মানচিত্র

মেয়েকে শাসন করতে থলে দিয়ে আঘাত বাবার, চাকু ঢুকে মৃত্যু

বগুড়া কাহালুতে বাবার ব্যাগে থাকা চাকুর আঘাতে রাহি মুনি নামের সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে কাহালু পৌর এলাকার সাগাটিয়া মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর বাবা আবদুর রহিমকে হেফাজতে নিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, ইচ্ছাকৃতভাবে নয়, বরং অসাবধানতাবশত ঘটনাটি ঘটেছে। মেয়েকে শাসন করতে গিয়ে থলে দিয়ে আঘাত করলে থলেতে থাকা ধারালো চাকু বিদ্ধ হয়ে শিশুটি মারা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাছের খামার ঘেরা দেওয়ার জাল নিয়ে কাজ করেন মারা যাওয়া শিশুটির বাবা আবদুর রহিম। এ জন্য তাঁর ব্যাগে চাকুসহ জাল দিয়ে ঘেরা তৈরির নানা সরঞ্জাম থাকত। আজ সকালে কাজে বের হওয়ার আগে পড়াশোনা নিয়ে তিনি তাঁর শিশুকন্যাকে শাসন করছিলেন। এ সময় হাতে থাকা ব্যাগ দিয়ে তিনি মেয়েকে আস্তে আঘাত করেন। অসাবধানবশত ব্যাগে থাকা ধারালো চাকু শিশুকন্যার পেটে ঢুকে যায়। ঘটনার পর প্রথমে তাকে কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু ভর্তির পর চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

কাহালু থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম প্রথম আলোকে বলেন, প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে, অনিচ্ছাকৃতভাবে বাবার চাকুর আঘাতে শিশুকন্যার মৃত্যু হয়েছে। মেয়ের মৃত্যুতে বাবা অনুতপ্ত। তবু বাবাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে অপমৃত্যুর মামলা করা হবে।