Thank you for trying Sticky AMP!!

গৌরীপুরে নিলামে অংশ নেওয়ায় প্রকাশ্যে ছুরিকাঘাত

ছুরিকাঘাত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় নিলামে অংশ নেওয়ায় গৌরীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে মোজ্জামেল হোসেনকে (৩৫) প্রকাশ্যে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে গৌরীপুর উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।  

ছুরিকাঘাতে আহত মোজ্জামেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর ঊরুতে তিনটি ছুরিকাঘাত করা হয়েছে।

মোজ্জামেল হোসেনের বাবা আনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, গৌরীপুর ইউপির বর্তমান চেয়ারম্যান হযরত আলীর লোকেরা এ ছুরিকাঘাত করতে পারেন বলে তাঁর ধারণা। এ ঘটনায় আজ সন্ধ্যা সাতটা পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি।
আনোয়ার হোসেন জানান, ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ততার কারণে থানায় লিখিত অভিযোগ করতে দেরি হচ্ছে। তবে তিনি এ ঘটনায় অভিযোগ করবেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘আমরা শুনেছি উপজেলা পরিষদ চত্বরে মোজ্জামেল হোসেনকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছে। তবে এ নিয়ে কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পাওয়া গেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।’

গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমানারা বেগমের সঙ্গে কথা বলে জানা যায়, গৌরীপুর উপজেলার তিনটি পরিত্যক্ত প্রাথমিক বিদ্যালয়ের ভবন বিক্রির উদ্দেশ্যে আজ বৃহস্পতিবার নিলাম অনুষ্ঠিত হয় উপজেলা পরিষদে। নিলাম চলাকালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে নিলাম শেষ হওয়ার পর উপজেলা পরিষদ চত্বরে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছে। তবে কে কাকে ছুরিকাঘাত করেছে, সেটি জানা নেই।

ছুরিকাঘাতের খবর পেয়ে আমি পুলিশকে বলেছি বিষয়টি তদন্ত করে দেখতে।

এ বিষয়ে জানতে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরীপুর ইউপির বর্তমান চেয়ারম্যান হযরত আলী মুঠোফোনে বলেন, ছুরিকাঘাত করার বিষয়টি তিনি শুনেছেন। তবে কারা এ সঙ্গে যুক্ত, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।  

এর আগে ১ মার্চ প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফরের আগে গৌরীপুর উপজেলায় আওয়ামী লীগের প্রস্তুতি সভায় গৌরীপুর ইউপির চেয়ারম্যান হযরত আলীকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।