Thank you for trying Sticky AMP!!

ট্রেনে আগুন দেওয়ার মামলায় জামালপুর শহর বিএনপির সভাপতি গ্রেপ্তার

সরিষাবাড়ী রেলস্টেশনে যমুনা এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তের দেওয়া আগুন নেভানোর কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। শনিবার গভীর রাতে

জামালপুরের সরিষাবাড়ী রেলস্টেশনে যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় করা মামলায় জামালপুর শহর বিএনপির সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে শহরের বাজারিপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই বিএনপি নেতার নাম মো. লিয়াকত আলী খান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর প্রথম আলোকে বলেন, সরিষাবাড়ী রেলস্টেশনে যমুনা এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগ করার মামলায় লিয়াকত আলী এজাহারভুক্ত আসামি। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে তারাকান্দির উদ্দেশে ছেড়ে আসা যমুনা এক্সপ্রেস ট্রেনে গত শনিবার দিবাগত রাত ১টা ৮ মিনিটে আগুন দেয় দুর্বৃত্তরা। সরিষাবাড়ী রেলস্টেশনের হোম সিগন্যালের কাছে এ ঘটনা ঘটে। এতে ট্রেনটির তিনটি বগি পুড়ে যায়।

এ ঘটনায় গতকাল সরিষাবাড়ী রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার আবদুস সালাম বাদী হয়ে জামালপুর রেলওয়ে থানায় একটি মামলা করেন। মামলায় জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার ও শহর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলী খানসহ ৪১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়েছে।

Also Read: সরিষাবাড়ীতে দুর্বৃত্তের আগুনে ট্রেনের ৩ বগি পুড়ে যাওয়ার ঘটনায় মামলা