Thank you for trying Sticky AMP!!

নবগঙ্গায় নৌকাডুবিতে নিখোঁজ চারজনের মধ্যে দুজনের লাশ উদ্ধার

নড়াইলের নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। রোববার কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা খেয়াঘাট এলাকায়

নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মধ্যে দুজনের লাশ উদ্ধার হয়েছে। আজ রোববার দুপুরে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে লাশ দুটি উদ্ধার করে।

এ নিয়ে নৌকাডুবির ঘটনায় মা ও ছেলেসহ চারজনের লাশ উদ্ধার করা হলো। নিখোঁজ অন্য দুজনকে উদ্ধারে কাল সোমবার সকালে আবার অভিযানে নামবে ডুবুরি দল।

যাঁদের লাশ উদ্ধার করা হয়েছে তাঁরা হলেন কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের মো. লাবু শেখ (২৯) ও একই উপজেলার জোকর চর গ্রামের খাজা মিয়া শেখ ওরফে খানজে শেখ (৫৫)। লাবু শেখ উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা খেয়াঘাট থেকে ১৪-১৫ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা বাহিরডাঙ্গা ঘাটে যাচ্ছিল। মাঝনদীতে যাওয়ার পর নৌকাটি ডুবে যায়। এ সময় পানিতে ডুবে কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের গৃহবধূ নাজমা বেগম (২৫) ও তাঁর ছেলে নাছিম শেখের (২) মৃত্যু হয়। তখন নৌকার ১০ যাত্রীকে উদ্ধার করা হলেও বেশ কয়েকজন নিখোঁজ ছিলেন।

নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় লাশ উদ্ধার হওয়া ব্যক্তির স্বজনদের আহাজারি। রোববার কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা খেয়াঘাট এলাকায়

নড়াইল ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক মো. মাহবুব আলম বলেন, খুলনা থেকে আসা ডুবুরি দল গতকাল শনিবার সারা দিন নদীতে উদ্ধার অভিযান চালায়। আজ সকাল থেকে ডুবুরিরা দ্বিতীয় দিনের মতো নদীতে উদ্ধারকাজ করে। দুপুর ১২টার দিকে ডুবুরি দল নিখোঁজ লাবু শেখের লাশ উদ্ধার করা হয়। পরে বেলা একটার দিকে খাজা মিয়া শেখের লাশ উদ্ধার হয়। বিকেল পর্যন্ত উদ্ধার অভিযান চলে। এখনো দুজন নিখোঁজ আছেন। তাঁদের সন্ধানে ডুবুরি দল কাল সকালে আবার উদ্ধার অভিযান শুরু করবে।

পুলিশ জানায়, নৌকাডুবির ঘটনায় এখনো দুজন নিখোঁজ আছেন। তাঁরা হলেন কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের এনামুল মণ্ডলের ছেলে রয়েল মণ্ডল (২৭) ও এনামুল মণ্ডলের জামাতা কালিয়া গ্রামের মাহমুদ শেখ (৪১)।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ তাসমীম আলম প্রথম আলোকে বলেন, নিখোঁজ চারজনের মধ্যে দুজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিকেলে উদ্ধার অভিযান শেষ হয়। নিখোঁজ অন্য দুজনকে খুঁজতে কাল সকালে আবার অভিযান শুরু হবে।