Thank you for trying Sticky AMP!!

নবগঙ্গা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ আরও এক ব্যক্তির লাশ উদ্ধার

নড়াইলের নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলের উদ্ধার অভিযান। গতকাল সোমবার বিকেলে

নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরও এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে লাশটি উদ্ধার করে। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় মা–ছেলেসহ ছয়জনের লাশ উদ্ধার করা হলো।

মৃত ওই ব্যক্তির নাম মাহমুদ শেখ (৪৫)। তিনি কালিয়া উপজেলার কালিয়া গ্রামের খালেক শেখের ছেলে। এর আগে গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা খেয়াঘাট থেকে ১৪-১৫ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা পার–বাহিরডাঙ্গা ঘাটে যাচ্ছিল। মাঝনদীতে যাওয়ার পর নৌকাটি ডুবে যায়। এ সময় পানিতে ডুবে কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের গৃহবধূ নাজমা বেগম (২৫) ও তাঁর ছেলে নাছিম শেখের (২) মৃত্যু হয়। ওই সময় নৌকার ১০ যাত্রীকে উদ্ধার করা হলেও বেশ কয়েকজন নিখোঁজ ছিলেন।

Also Read: নবগঙ্গা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ আরও একজনের লাশ উদ্ধার

এর মধ্যে গত রোববার ডুবুরি দল নদী থেকে উপজেলার বাবুপুর গ্রামের মো. লাবু শেখ (২৯) এবং জোকর চর গ্রামের খাজা মিয়া শেখ ওরফে খানজে শেখের (৫৫) লাশ উদ্ধার করে। গতকাল সোমবার ডুবুরি দল উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের রয়েল মণ্ডলের (৩০) লাশ উদ্ধার করে। সর্বশেষ ডুবুরি দল আজ সকালে মাহমুদ শেখের লাশ উদ্ধার করল।

নড়াইল ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক মো. মাহবুব আলম বলেন, খুলনা থেকে আসা ডুবুরি দল গত শনিবার নদীতে নেমে উদ্ধার অভিযান শুরু করে। গতকাল বিকেল পর্যন্ত ডুবুরি দল তিনজনের লাশ উদ্ধার করে। তবে মাহমুদ শেখের লাশ পাওয়া যাচ্ছিল না। মাহমুদের সন্ধানে ডুবুরি দল আজ সকাল থেকে আবার উদ্ধার অভিযানে নামে। সকাল ৯টা ৪০ মিনিটে ডুবুরি দল মাহমুদের লাশ উদ্ধার করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, মাহমুদ শেখের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। নৌকাডুবির ঘটনায় নিখোঁজ সবার সন্ধান মেলায় ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান সমাপ্ত করেছে।