Thank you for trying Sticky AMP!!

কক্সবাজারে সমুদ্রে নেমে ভেসে গিয়ে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকত

কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে গোসলে নেমে গাজীপুরের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তাঁর নাম ইকবাল হোসেন (৫২)। তিনি গাজীপুরের ঠিকাদার ছিলেন।

আজ সোমবার দুপুর সোয়া ১২টার দিকে টিউব নিয়ে সমুদ্রে নেমেছিলেন ইকবাল। এ সময় ঢেউয়ের ধাক্কায় টিউব থেকে ছিটকে পড়ে ভেসে গিয়ে নিখোঁজ হন তিনি।

ট্যুরিস্ট পুলিশ ও জেলা প্রশাসনের পর্যটন শাখা জানায়, লাইফগার্ডের সদস্য ও বিচকর্মীরা সমুদ্রে নেমে খোঁজাখুঁজি করে ইকবাল হোসেনকে উদ্ধার করেন। এরপর কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ইকবাল হোসেনের বাড়ি গাজীপুর জেলার টঙ্গীর শেরেবাংলা সড়কে। তিনি স্ত্রী, ছেলে-মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে কক্সবাজারে এসেছিলেন।

জেলা প্রশাসনের পর্যটন শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ প্রথম আলোকে বলেন, গতকাল রোববার রাতের বাসে ঢাকা থেকে পরিবারের সাত সদস্য নিয়ে কক্সবাজারের উদ্দেশে রওনা দেন ইকবাল হোসেন। আজ সকাল সাড়ে নয়টার দিকে তাঁরা কক্সবাজারে এসে কলাতলীর একটি হোটেলে ওঠেন। দুপুরে হোটেল থেকে সমুদ্রসৈকতে গোসলে নেমে নিখোঁজ হন তিনি।

পরিবারের সদস্যদের উদ্ধৃত করে ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ বলেন, ইকবাল হোসেন পেশায় ঠিকাদার ছিলেন। সন্ধ্যার পর তাঁর লাশ নিয়ে গাজীপুরের উদ্দেশে রওনা দিয়েছেন পরিবারের সদস্যরা।