Thank you for trying Sticky AMP!!

টেকনাফ ছাড়লেন সাংবাদিককে গালাগাল করা সেই ইউএনও

কক্সবাজার জেলার মানচিত্র

কক্সবাজারের এক সাংবাদিককে গালাগাল করার অভিযোগে সদ্য বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হওয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু অবশেষে টেকনাফ ছেড়েছেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের আদেশে আজ মঙ্গলবার দুপুরে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে তিনি বিদায় নেন।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা প্রশাসনের একজন কর্মকর্তা প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেন। নতুন করে পদায়ন না হওয়া পর্যন্ত অতিরিক্ত দায়িত্ব হিসেবে এরফানুল হক চৌধুরী ইউএনওর দায়িত্বপালন করবেন। ওএসডি হওয়া মোহাম্মদ কায়সার খসরু আপাতত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থাকবেন।

Also Read: টেকনাফের ইউএনওকে ওএসডির নির্দেশ : মন্ত্রিপরিষদ সচিব

Also Read: ‘রং হেডেড পারসন’ ছাড়া কেউ এভাবে বলতে পারে না: হাইকোর্ট

জানতে চাইলে মো. এরফানুল হক চৌধুরী প্রথম আলোকে বলেন, সদ্যবিদায়ী ইউএনওর কাছ থেকে অতিরিক্ত দায়িত্ব বুঝে নেওয়া হয়েছে। তিনি বর্তমানে চট্টগ্রামের পথে আছেন।

Also Read: সাংবাদিককে গালি দেওয়ার পর দুঃখ প্রকাশ করলেন ইউএনও

এর আগে গতকাল সোমবার এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম মোহাম্মদ কায়সার খসরুকে প্রত্যাহার করে ওএসডি করার কথা জানান। তিনি বলেন, ইতিমধ্যে টেকনাফের ইউএনওকে ওএসডি করে নিয়ে আসার জন্য বলা হয়েছে। এখন উচ্চ আদালত কী নির্দেশনা দেন, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।