Thank you for trying Sticky AMP!!

আ ক ম সরওয়ার জাহান

উল্টাপাল্টা করলে সোজা করে দিতে চাওয়া সংসদ সদস্য সরওয়ারকে শোকজ

ভোটারদের হুমকি দিয়ে বক্তব্য দেওয়ার অভিযোগে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) পেয়েছেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের আওয়ামী লীগ–মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান ওরফে বাদশা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত নির্বাচন অনুসন্ধান কমিটির প্রধান কুষ্টিয়ার যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোহা. আসাফ-উদ-দৌলা গতকাল বুধবার এ নোটিশ দেন।

কুষ্টিয়া আদালতের পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নোটিশে কাল শুক্রবার সকাল ১০টায় অনুসন্ধান কমিটির কার্যালয়ে হাজির হয়ে লিখিত জবাব দাখিলের জন্য সরওয়ার জাহানকে নির্দেশ দেওয়া হয়েছে।

সরওয়ার জাহান দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। গত সোমবার রাতে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া এলাকায় এক নির্বাচনী সভায় নৌকায় ভোট না দিয়ে উল্টাপাল্টা করলে সোজা করে দেওয়ার হুমকি দেন তিনি। তাঁর বক্তব্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

Also Read: ভোট নৌকায় দিতে হবে, উল্টাপাল্টা করলে সোজা করে দেব: সংসদ সদস্য সরওয়ার

ভিডিওতে সংসদ সদস্য সরওয়ার জাহানকে বলতে শোনা যায়, ‘আমি কে, আপনারা জানেন। চেনেন এবং জানেন। আমি বেশি কথা বলব না। আমার এখানে যাঁরা আছেন, ভোট আমাকে দিতেই হবে, পরিষ্কার কথা। নৌকা মার্কায় আমাকে ভোট দিতেই হবে। এই অধিকার আমার আছে।’

সরওয়ার জাহান আরও বলেন, ‘যার মনে যা-ই থাকুক না কেন, যাঁর মনে যা-ই থাকুক না কেন, যা-ই নাচানাচি, গুঁতাগুঁতি করুক না কেন, মন স্থির করেন, নৌকা মার্কায় বাদশাকে ভোট দিতেই হবে। উল্টাপাল্টা দু-একজন বকছেন, সোজা করে দেব কিন্তু। আজকের পরে যদি উল্টাপাল্টা কথা আর শুনি, সোজা করে দেব। এটা মনে রাইখেন।’