Thank you for trying Sticky AMP!!

নাটোরে ছাত্রীনিবাস থেকে ব্যাডমিন্টন খেলোয়াড়ের লাশ উদ্ধার

লাশ

নাটোর শহরের ছাত্রীনিবাস থেকে জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় নুসরাত জাহান মারিয়া ওরফে বৈশাখীর (১৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নুসরাত নাটোরের সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে এবার বাহাদুরপুর উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। পড়ালেখার জন্য সে নাটোর শহরের উত্তর বড়গাছার হাফসা ছাত্রীনিবাসে ভাড়া থাকত।

নাটোর থানার পুলিশ জানায়, গতকাল রাত ১১টার দিকে হাফসা ছাত্রীনিবাস থেকে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় কক্ষের তালা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে থাকা নুসরাতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করে রাতেই লাশটি নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে নুসরাতের মৃত্যুর কারণ জানা যায়নি। কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল। সে আত্মহত্যা করে থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

ছাত্রীনিবাসের মালিক হাবিবুর রহমান বলেন, নুসরাত তাঁর ভাড়াটে ছিল। সে গতকাল সন্ধ্যার পর থেকে নিজের কক্ষে অবস্থান করছিল। রাত বেড়ে গেলেও তার সাড়াশব্দ না পেয়ে ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা তাঁকে বিষয়টি জানান। খবর পেয়ে তিনি ছাত্রীনিবাসে যান এবং পুলিশ, স্বজন ও ফায়ার সার্ভিসকে খবর দেন। পুলিশ রাত সাড়ে ১১টার দিকে দরজা ভেঙে নুসরাতের লাশ উদ্ধার করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা বন্ধ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। নুসরাতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।