Thank you for trying Sticky AMP!!

মাশরাফি ১ লাখ ১৬ হাজার ৩৭৮ ভোটের ব্যবধানে এগিয়ে

নড়াইল সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি বিন মুর্তজা। আজ বেলা ১১টার দিকে

নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা ১ লাখ ১৬ হাজার ৩৭৮ ভোটের ব্যবধানে এগিয়ে আছেন। এ আসনে মোট ভোটকেন্দ্র ১৪৭টি, এর মধ্যে ৯৩টি ভোটকেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে মাশরাফি পেয়েছেন ১ লাখ ১৮ হাজার ৪৬০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান (হাতুড়ি প্রতীক) পেয়েছেন ২ হাজার ৮২ ভোট। আজ রোববার রাত পৌনে ৯টায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

Also Read: নড়াইলের দুই আসনে নির্ভার মাশরাফি ও কবিরুল

নড়াইল-২ আসন নড়াইল পৌরসভা ও সদরের আটটি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও এ উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত। মোট ভোটার ৩ লাখ ৬৫ হাজার ৭২৯ জন।

নির্বাচনে মাশরাফিসহ প্রার্থী ছিলেন আটজন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন সৈয়দ ফয়জুল আমির (ট্রাক প্রতীক) ও মো. নূর ইসলাম (ঈগল প্রতীক)। ফয়জুল আমির মাশরাফিকে সমর্থন জানিয়ে ৩ জানুয়ারি নির্বাচন থেকে সরে দাঁড়ান। ফয়জুল আমির লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি উচ্চ আদালতের রায়ে প্রার্থিতা ফিরে পেয়েছিলেন।

Also Read: ছাদখোলা গাড়িতে সাকিবের প্রচারণায় মাশরাফি-সৌম্যরা

অন্য প্রার্থীরা হলেন জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান (লাঙ্গল), ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মো. মনিরুল ইসলাম (আম) এবং গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ)।

Also Read: ১ লাখ ৮৫ হাজার ভোট পেয়ে জয়ী সাকিব আল হাসান

মাশরাফি বিন মুর্তজা আজ বেলা ১১টায় তাঁর ভোট দেন। ভোট দিয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘সব ধরনের ভোটার কেন্দ্রে আসছেন। এখানে অনেক নারী ও বৃদ্ধ ভোটার দেখছি। সকাল আটটা-সাড়ে আটটার মধ্যে এ ধরনের ভোটাররা কেন্দ্রে এসেছেন। ভোটারদের উপস্থিতি সন্তোষজনক ও স্বতঃস্ফূর্ত।’ এর বাইরে সাংবাদিকদের আর কোনো প্রশ্নের উত্তর দেননি তিনি। বলেছেন, ‘অন্য সব কথা হবে পরে।’

Also Read: ভোট দিলেন সাকিব, আশা বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়বে