Thank you for trying Sticky AMP!!

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান প্রধান বিচারপতি ওবায়দুল হাসান

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। আজ বৃহস্পতিবার বেলা দুইটায় সহকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে তিনি বেদির পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান বিচারপতি পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, ১৫ আগস্টের সব শহীদ এবং মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এ সময় আপিল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম, বোরহান উদ্দিন, মো. আশফাকুল ইসলাম, হাইকোর্ট বিভাগের বিচারপতি নাঈমা হায়দার, মামনুন রহমান, মো. জিয়াউল করিম, মো. হাবিবুল গনি, মো. বশিরুল্লহ, মো. আমিনুল ইসলাম, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল গোলাম রব্বানী, গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন ভুঁইয়া, গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল বেলী আফিফা প্রমুখ উপস্থিত ছিলেন।