Thank you for trying Sticky AMP!!

ব্রাহ্মণবাড়িয়ায় লাগেজ থেকে মাথা ও দুই পা বিচ্ছিন্ন তরুণীর লাশ উদ্ধার

এই লাগেজেই পলিথিনে মোড়ানো ছিল মাথা ও ঊরু থেকে দুই পা বিচ্ছিন্ন তরুণীর লাশ

ব্রাহ্মণবাড়িয়ায় একটি লাগেজ থেকে মাথা ও দুই পা বিচ্ছিন্ন অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাগেজের ভেতরে মাথা ও পায়ের অংশ পাওয়া যায়নি। আজ বুধবার বিকেলে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামের একটি পুকুরপাড় থেকে লাশসহ লাগেজটি উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণীর নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

Also Read: লাগেজ থেকে উদ্ধার হাত-পায়ের টুকরাগুলো বাঁশখালীর হাসানের, আটক স্ত্রী ও ছেলে যা বললেন

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বেলা সাড়ে ১১টার দিকে সেন্দা বাজারের দক্ষিণ দিকে নোয়াহাটি বিল্লাল মিয়ার পুকুরের পাশে একটি রক্তমাখা খয়েরি রঙের লাগেজ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে তাঁরা সদর থানা-পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাগেজ খুলে পলিথিনে মোড়ানো মাথা ও ঊরু থেকে দুই পা বিচ্ছিন্ন এক তরুণীর লাশ দেখতে পায়। তবে লাগেজের ভেতরে ওই তরুণীর মাথা ও কেটে নেওয়া দুই পায়ের বিচ্ছিন্ন অংশ ছিল না।

Also Read: সিরাজগঞ্জে তালাবদ্ধ বাড়ি থেকে মা–বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

ময়নাতদন্তের জন্য বিকেলে লাশটি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন প্রথম আলোকে বলেন, ‘লাগেজের ভেতরে মাথা ও দুই পায়ের কাটা অংশ রাখার জায়গা না থাকায় খুনি সেগুলো অন্য কোথায়ও রেখেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই মেয়ের বয়স ২০ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে। খুনি গতকাল মঙ্গলবার রাত থেকে আজ সকালের মধ্যে তাঁকে হত্যা করে লাশ লাগেজে বন্দী করে পুকুরপাড়ে ফেলে গেছে। আমরা তদন্তকাজ শুরু করেছি। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা নিহতের পরিচয় শনাক্তে কাজ করছেন।’

Also Read: হত্যার পর স্যুটকেসে কীভাবে লাশ ভরেন, আদালতে জবানবন্দিতে জানালেন রোজিনা