Thank you for trying Sticky AMP!!

শাহরাস্তিতে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল ভাই-বোনের

বিদ্যুৎস্পৃষ্ট

চাঁদপুরের শাহরাস্তিতে বিদ্যুতের তারে জড়িয়ে আপন দুই ভাই-বোন নিহত হয়েছে। আজ শনিবার বেলা একটার দিকে শাহরাস্তি পৌরসভার পশ্চিম উপলতা এলাকার ভূঁইয়া বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলো পশ্চিম উপলতা এলাকার মৃত মো. শাহজাহান ভূঁইয়ার ছেলে আবদুর রহমান (৭) ও তার বড় বোন ফাহিমা আক্তার (১৫)। এর মধ্যে আবদুর রহমান শারীরিক প্রতিবন্ধী এবং ফাহিমা বুদ্ধি ও মানসিক প্রতিবন্ধী।

শাহরাস্তি পৌরসভার পশ্চিম উপলতা এলাকার বাসিন্দা মো. মোরশেদ হেলালী বলেন, আজ দুপুরে ঘরের পাশে নলকূপের সঙ্গে যুক্ত পানির পাম্পের বৈদ্যুতিক তারে জড়িয়ে যায় আবদুর রহমান। এ সময় তাকে বাঁচতে এগিয়ে এলে বোন ফাহিমা আক্তারও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা নুসরাত জাহান বলেন, ‘দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসার পর তাদের পরীক্ষা-নিরীক্ষা করে মৃত পেয়েছি। তাদের পরিবার জানিয়েছে, তারা বিদ্যুতায়িত হয়েছিল।’

পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জয়নাল আবেদীন বলেন, শিশু দুটিকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।