Thank you for trying Sticky AMP!!

বাকেরগঞ্জে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু, পুড়ল ৭ দোকান

সাগর চন্দ্র পাল

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় একটি বাজারে অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এতে পুড়ে গেছে সাতটি দোকান। রোববার গভীর রাতে উপজেলার নিয়ামতি ইউনিয়নের চামটা এলাকার নতুন বাজারে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যবসায়ীর নাম সাগর চন্দ্র পাল (২৮)। তিনি নিয়ামতি ইউনিয়নের ঢালমারা এলাকার বলাই পালের ছেলে। বাজারে তাঁর ‘সাগর স্টোর’ নামে একটি দোকান ছিল।
বাজারের ব্যবসায়ীরা জানান, নিজের দোকানে রাতে ঘুমিয়ে ছিলেন সাগর চন্দ্র পাল। অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে ঘুমিয়ে থাকায় অবস্থায় তিনি মারা গেছেন। আগুনে মুদি, ওষুধ, ফল, চায়ের দোকানসহ সাতটি দোকান পুড়ে গেছে।

এ বিষয়ে আজ সোমবার সকালে বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা আবদুল কুদ্দুস বলেন, রোববার রাত তিনটার দিকে নিয়ামতি ইউনিয়নের নতুন বাজারে আগুন লাগার বিষয়টি জানতে পারেন। তাৎক্ষণিকভাবে তাঁদের ও বরগুনার বেতাগী উপজেলা সদরের ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। ভোর পাঁচটার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। পরে একটি মুদিদোকানের ভেতর থেকে দোকানি সাগর চন্দ্র পালের দগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। আগুনে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মুদিদোকান থেকে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান প্রথম আলোকে বলেন, দগ্ধ হয়ে মারা যাওয়া ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।