Thank you for trying Sticky AMP!!

গরুচোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ১

পিটিয়ে হত্যা

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। তবে এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে উপজেলার ধুলশুড়া ইউনিয়নের আইলকুন্ডি চর এলাকা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। আটক আসিফ হোসেন (২০) আইলকুন্ডি চরের বাসিন্দা।

হরিরামপুর থানা-পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে আইলকুন্ডি চরে অপরিচিত ওই ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখেন আসিফ হোসেন ও নাঈম শেখ নামের স্থানীয় দুই যুবক। এরপর সন্ধ্যায় গরুচোর সন্দেহে ওই ব্যক্তিকে আটক করে চরের একটি কাঠবাগানে নিয়ে যান তাঁরা। পরে সেখানে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে তাঁকে মারধর করা হয়। গাছের সঙ্গে বেঁধে পেটানোর ভিডিও চিত্র তাঁরা মুঠোফোনে ধারণ করেন। মারধরের কারণে মারা যায় ওই ব্যক্তি।

সোমবার সকালে স্থানীয় লোকজন কাঠবাগানে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানান। খবর পেয়ে বেলা দুইটার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার আদিত্য বলেন, গরুচোর সন্দেহে দুই তরুণ ওই ব্যক্তিকে পিটিয়ে হত্যার কথা স্বীকার করেছেন আসিফ হোসেন। তাঁর কাছ থেকে উদ্ধার করা মুঠোফোনে গাছের সঙ্গে বেঁধে পেটানোর ভিডিও চিত্রেও তা দেখা গেছে। এ ঘটনায় আসিফ ও নাঈমকে আসামি করে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।