Thank you for trying Sticky AMP!!

খাদে উল্টে পড়া অ্যাম্বুলেন্স। আজ সোমবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায়

খাদে পড়া অ্যাম্বুলেন্স থেকে ৩৫৫ বোতল ফেনসিডিল, ৩২ কেজি গাঁজা উদ্ধার

মহাসড়কের পাশে উল্টে যাওয়া অ্যাম্বুলেন্স উদ্ধার করতে গিয়ে অ্যাম্বুলেন্সের ভেতর থেকে ৩৫৫ বোতল ফেনসিডিল ও ৩২ কেজি গাঁজা উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। আজ সোমবার বেলা দেড়টার দিকে নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

ঝলমলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে হাইওয়ে পুলিশ সোমবার বেলা দেড়টার দিকে চৌগ্রাম এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশের খাদে একটি অ্যাম্বুলেন্স (ঢাকা-মেট্রো-ছ-১১-০৫৭৫) পড়ে থাকতে দেখে। পরে অ্যাম্বুলেন্সটি উদ্ধার করার সময় ভেতর থেকে ৩৫৫ বোতল ফেনসিডিল ও ৩২ কেজি গাঁজা পান পুলিশ সদস্যরা। তবে এ সময় অ্যাম্বুলেন্সের চালক বা যাত্রী কাউকে পাওয়া যায়নি। পরে অ্যাম্বুলেন্সটি থানা হেফাজতে নেওয়া হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান প্রথম আলোকে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে যে সোমবার ভোরে অ্যাম্বুলেন্সটি বগুড়া থেকে নাটোরের দিকে আসছিল। দুর্ঘটনাক্রমে অ্যাম্বুলেন্সটি সড়কের পাশে খাদে উল্টে পড়ে। গাড়িতে মাদক থাকায় অ্যাম্বুলেন্সের চালক ও যাত্রীরা দ্রুত সটকে পড়েন। তবে বিআরটিএর মাধ্যমে অ্যাম্বুলেন্সের রেজিস্ট্রেশন নম্বর পরীক্ষা করে মালিক ও চালকের অনুসন্ধান করা হবে।