Thank you for trying Sticky AMP!!

লাউয়াছড়ায় ইঞ্জিন বিকল, সারা দেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ

মালবাহী ট্টেনের ইঞ্জিন বিকল হয়ে সারা দেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। মঙ্গলবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতরে মালবাহী একটি ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ায় সারা দেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে লাউয়াছড়া রেলক্রসিংয়ের সামনে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এ ঘটনায় শ্রীমঙ্গল, ভানুগাছ স্টেশনে কয়েকটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়েছে।

শমশেরনগর রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশনমাস্টার উত্তম দেব বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, পাথর আনার জন্য মালবাহী ট্রেনটি সিলেট যাওয়ার পথে কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানে ইঞ্জিন বিকল হয়ে আটকে আছে। ট্রেনটির কারণে বিভিন্ন রেলস্টেশনে অন্যান্য ট্রেন আটকা পড়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক করতে কাজ করছে রেলওয়ে কর্তৃপক্ষ।

লাউয়াছড়া খাসিয়াপুঞ্জি এলাকার বাসিন্দা সাজু মারছিয়াং বলেন, বিকেল থেকে ট্রেনটি আটকা পড়ে আছে। ট্রেনের চালক ও অন্য ব্যক্তিরা মিলে অনেক চেষ্টা করেও ইঞ্জিন চালু করতে পারেননি। ভাগ্য ভালো, এ সময় গাড়ি নিয়ে কোনো পর্যটক লাউয়াছড়ার ভেতরে যাননি। গেলে তাঁরাও ট্রেনের কারণে আটকা পড়তেন।