Thank you for trying Sticky AMP!!

সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৭ সদস্য প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নির্বাচন

সিলেট জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সাত প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল রোববার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে সাত প্রার্থী মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করেন।

মনোনয়ন প্রত্যাহার করে নেওয়া প্রার্থীরা হলেন জেলা পরিষদের ২নং ওয়ার্ডের জাকিরুল ইসলাম, ৭নং ওয়ার্ডের আবু সুফিয়ান, ৯নং ওয়াডের্র আবদুর রশিদ, ১০নং ওয়ার্ডের সুভাষ চন্দ্র পাল, ১২নং ওয়ার্ডের মো. আবদুর রকিব ও শাহীন আহমদ এবং ১৩নং ওয়ার্ডে মো. তাজউদ্দিন।

এদিকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. নাসির উদ্দিন খান। তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ মনোনিত প্রার্থী। সিলেট জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সিলেটের জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল মনোনয়নপত্র প্রত্যাহার শেষে চেয়ারম্যান পদে একজন, সংরক্ষিত সদস্য পদে ১৭ জন এবং সাধারণ সদস্য পদে ৪৭ প্রার্থী ছিলেন। নির্বাচনে সাধারণ সদস্য পদে ৫৫ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৭ জন মনোনয়নপত্র জমা করেছিলেন।

১৮ সেপ্টেম্বর নির্বাচনে প্রার্থীদের বাছাইপ্রক্রিয়ায় সাধারণ সদস্য প্রার্থী তিনজনের মনোনয়ন বাতিল করা হয়। এর মধ্যে দুই প্রার্থী প্রার্থিতা ফিরে পেয়েছেন। তাঁরা হলেন ১ নং ওয়ার্ডের বর্তমান সদস্য শাহনুর ও ৩ নং ওয়ার্ডে শহিদুর রহমান। তবে বাতিল হওয়া ১৩ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবদুল গফফার কোনো আবেদন করেননি।