Thank you for trying Sticky AMP!!

নানা আয়োজনে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে চাঁদপুরে আলোচনা সভায় অতিথিরা। শুক্রবার চাঁদপুর জেলা জজ কোর্ট মিলনায়তনে

চাঁদপুরে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনা মূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ প্রতিপাদ্যে শুক্রবার সকালে চাঁদপুর জেলা জজকোর্ট প্রাঙ্গণে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা।

দিবসটি উপলক্ষে জজকোর্ট প্রাঙ্গণ থেকে এক শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে আদালত মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা ও দায়রা জজ মো. মহসিনুল হকের সভাপতিত্বে ও জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সিনিয়র সহকারী জজ মো. সাকিব হোসেনের সঞ্চালনে সভায় বক্তব্য দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জান্নাতুল ফেরদাউস চৌধুরী, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ এস এস মোসা, বেসরকারি কারা পরিদর্শক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে উপকারভোগীদের মধ্যে হাসনা আক্তার ও বৃষ্টি পোদ্দার নামের দুজন বক্তব্য দেন। অনুষ্ঠানের শুরুতে সেরা আইনজীবীদের মধ্যে সম্মাননা স্মারক গ্রহণ করেন আইনজীবী ফরিদা ইয়াসমিন ও নুরুল হক।