Thank you for trying Sticky AMP!!

সান্তাহারে দুই স্থানে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

ট্রেন দুর্ঘটনা

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানা এলাকায় পৃথক দুটি স্থানে ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তি মারা গেছেন। মৃত দুই ব্যক্তির কোনো পরিচয় জানতে পারেনি রেলওয়ে পুলিশ।

আজ সোমবার সকালে বগুড়া রেলওয়ে স্টেশনের তিন মাথা এলাকার সার গুদামের কাছে থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধ ব্যক্তির লাশ পাওয়া গেছে। তাঁর বয়স আনুমানিক ৭০ বছর। দুপুরে আদমদীঘি উপজেলার পানলা গ্রামের কাছে থেকে আরেক অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে থানা–পুলিশ। ওই যুবকের বয়স আনুমানিক ৩২ বছর।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, আজ সকাল সাড়ে নয়টার দিকে বগুড়া থেকে ছেড়ে আসা সান্তাহারগামী ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ মারা যান। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করেছে।

মোক্তার হোসেন বলেন, একই দিন বেলা তিনটার দিকে আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের পানলা গ্রামের কাছে সান্তাহার স্টেশন থেকে ছেড়ে যাওয়া লালমনি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যান অজ্ঞাতনামা এক যুবক। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ দুই ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশের পরিচয় শনাক্তের জন্য উভয়ের আঙুলের ছাপ সংগ্রহ করা হয়েছে।