Thank you for trying Sticky AMP!!

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

নেত্রকোনা জেলার মানচিত্র

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে নেত্রকোনায় স্বেচ্ছাসেবক দলের এক নেতাকে আটক করেছে পুলিশ। আটক মো. রাইকুল হুসাইন পাঠান (৩৬) খালিয়াজুরি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি থেকে স্থানীয় থানার পুলিশ তাঁকে আটক করে। রাইকুল হুসাইন মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁও গ্রামের আবুল হোসাইন পাঠানের ছেলে।

খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খায়রুল বাশার জানান, রাইকুল হুসাইন পাঠান গতকাল শুক্রবার রাতে ফেসবুকে তাঁর নিজের অ্যাকাউন্টের টাইমলাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর ও কটূক্তিমূলক স্ট্যাটাস দেন। বিষয়টি সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়লে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। খবর পেয়ে আজ সকালে অভিযান চালিয়ে তাঁকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান আজ দুপুর আড়াইটার দিকে মুঠোফোনে বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কটূক্তি করার অভিযোগে আটক স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব রাইকুল হুসাইনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াও চলছে।