Thank you for trying Sticky AMP!!

আরও তিন দিন বৃষ্টি হবে!

প্রায় সাত দিন ধরে বৃষ্টি হচ্ছে। শ্রাবণের দিনগুলোতে বৃষ্টি যেন বিরামহীনভাবে হচ্ছে। নিস্তার নেই। আবহাওয়া অধিদপ্তরের আজ শনিবারের পূর্বাভাসে জানানো হয়েছে, আরও তিন দিন বৃষ্টি হবে।

পূর্বাভাসে বলা হয়েছে, দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। এর মধ্যে রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং দিনাজপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ফরিদপুর, যশোর ও কুষ্টিয়া অঞ্চলে অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি অথবা ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে। বৃষ্টির এই প্রবণতা আরও তিন দিন অব্যাহত থাকতে পারে বলে আবহাওয়া অফিস জানায়।

মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় বিরাজ করছে। এ কারণে দেশজুড়ে বৃষ্টি হচ্ছে। গতকাল শুক্রবার সকাল ছয়টা থেকে আজ সকাল ছয়টা পর্যন্ত সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে সীতাকুণ্ডে ৯৭ মিলিমিটার। বিভাগীয় শহরগুলোর মধ্যে ঢাকায় ১০, ময়মনসিংহে ২১, চট্টগ্রামে ৩৯, সিলেটে ১৪, রাজশাহীতে ১১, রংপুর ১, খুলনায় ৪৯, বরিশালে ১৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানায় আবহাওয়া অধিদপ্তর।