Thank you for trying Sticky AMP!!

অনুষ্ঠিত হলো ‘প্রোডাক্ট পালস ২০২৪’

বাংলাদেশভিত্তিক শিক্ষাপ্রযুক্তি (এডটেক) স্টার্টআপ ‘শিখো’র সহযোগী প্রতিষ্ঠান ‘বহুব্রীহি’র আয়োজনে ডিজিটাল প্রোডাক্ট প্রফেশনালদের জন্য প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘প্রোডাক্ট পালস ২০২৪’। গত শনিবার বেলা তিনটায় বনানীতে অনুষ্ঠিত এ আয়োজনের সহযোগী ছিল ভিভাসফট লিমিটেড ও গ্রামীণফোন।

বাংলাদেশের ডিজিটাল প্রোডাক্ট শিল্পের অগ্রগতি ও উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখার লক্ষ্য নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রোডাক্ট ম্যানেজার, ইঞ্জিনিয়ার, ইনভেস্টর ও ডিজিটাল প্রোডাক্ট প্রফেশনালরা। হাজারের বেশি আবেদন থেকে যাচাই-বাছাই শেষে ১০২ ব্যক্তিকে এই ইভেন্টে অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়।

প্রোডাক্ট প্রফেশনালদের এই মিলনমেলায় ডিজিটাল প্রোডাক্ট নিয়ে বক্তব্য দেন ‘ভয়েসঅপস’-এর শোয়েব মাহমুদ, ‘অপটিমাইজলি’র সাব্বির সিদ্দিকী, গ্রামীণফোন লিমিটেডের জাহিদ জামান, ‘পাঠাও’ এবং ‘উইন্ড.অ্যাপ’-এর প্রতিষ্ঠাতা হুসেইন ইলিয়াস, সহপ্রতিষ্ঠাতা আহমেদ ফাহাদ ও ‘অ্যাঙ্করলেস বাংলাদেশ’-এর সিইও রাহাত আহমেদ।

আয়োজকেরা জানান, প্রত্যাশার চেয়ে বেশি আবেদন পেয়ে তাঁরা আনন্দিত। তবে স্থান-স্বল্পতার কারণে সবাইকে অংশগ্রহণের সুযোগ দেওয়া সম্ভব হয়নি। শিগগিরই আরও বড় পরিসরে পরবর্তী আয়োজন করা হবে বলে জানানো হয়। সবাইকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে না পারলেও প্রত্যেক রেজিস্ট্রেশনকারীকে মেইলে সেশনগুলোর রেকর্ডেড কনটেন্ট লিংক পাঠানো হবে। বিজ্ঞপ্তি