Thank you for trying Sticky AMP!!

চট্টগ্রামের পতেঙ্গায় মাছ ধরার নৌকার আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন কোস্টগার্ডের সদস্যরা। গতকাল দুপুরে

পতেঙ্গায় সিলিন্ডার বিস্ফোরণ থেকে মাছ ধরার নৌকায় আগুন, চার জেলে দগ্ধ

চট্টগ্রাম নগরের পতেঙ্গা এলাকায় একটি মাছ ধরার নৌকায় আগুনের ঘটনা ঘটেছে। এতে চারজন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। আজ বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস জানায়, দুপুরে আগুনের খবর পেয়ে বন্দর ও ইপিজেড থানার দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয় কোস্টগার্ডের জাহাজ প্রমত্ত। এ ঘটনায় চারজন জেলে দগ্ধ হয়েছেন। তাঁরা হলেন জামাল উদ্দিন (৫৫), মাহমুদুল করিম (৪৫), মফিজুর রহমান (৪৫) ও এমরাম (২৮)।

ঘটনাস্থলে উপস্থিত কোস্টগার্ডের একজন কর্মকর্তা জানান, কোস্টগার্ডের জাহাজ প্রমত্ত আগুন নিয়ন্ত্রণে কাজ শুরুর পর বেলা সাড়ে তিনটায় আগুন নিয়ন্ত্রণে আসে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, পতেঙ্গা ১৫ নম্বর ঘাট এলাকায় নোঙর করা অবস্থায় মাছ ধরার নৌকাটিতে আগুন লাগে। ক্ষয়ক্ষতি এড়াতে নৌকাটির নোঙর কেটে দেওয়া হয়। পরে কোস্টগার্ড আগুন নিয়ন্ত্রণে কাজ করে। নৌকার রান্নাঘরে থাকা সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলা ধারণা করা হচ্ছে।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম উল্লাহ প্রথম আলোকে বলেন, কাঠের তৈরি নৌকাটিতে সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।