Thank you for trying Sticky AMP!!

চট্টগ্রামে কলেজছাত্র হত্যা মামলায় পলাতক আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর

আদালত

প্রায় এক বছর আগে চট্টগ্রামে ছুরিকাঘাতে খুন হওয়া কলেজছাত্র আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার এক আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমান শুনানি শেষে এই আদেশ দেন। আসামির নাম শ্রাবণ দে (২০)।

এর আগে গত বুধবার রাতে চট্টগ্রামের পটিয়া থেকে শ্রাবণকে গ্রেপ্তার করে পুলিশ। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির প্রথম আলোকে বলেন, দীর্ঘদিন পলাতক থাকা এজাহারভুক্ত আসামি শ্রাবণকে গোপন তথ্যের ভিত্তিতে পটিয়া থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে আদালতে রিমান্ডের আবেদন করা হয়। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বছরের ২২ এপ্রিল রাতে নগরের জামালখান চেরাগি মোড় এলাকায় আসকারকে ছুরিকাঘাতে খুন করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্র বলছে, ভাসমান দোকানে চাঁদাবাজি ও আড্ডার জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। আসকার নগরের বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। আসকার ছাত্রলীগ কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। এ ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় ১০-১২ জনকে আসামি করে মামলা করেন আসকারের বাবা তারেক। আসামিদের বয়স ১৭ থেকে ২১ বছরের মধ্যে।