Thank you for trying Sticky AMP!!

কক্সবাজারের উখিয়ার কুতুপালং আশ্রয় শিবির

উখিয়ার আশ্রয়শিবিরে এক রোহিঙ্গাকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের উখিয়ার কুতুপালং (ক্যাম্প-২) আশ্রয়শিবিরে সন্ত্রাসীরা সৈয়দুল আমিন (৪৫) নামের এক রোহিঙ্গাকে কুপিয়ে হত্যা করেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে ওই আশ্রয়শিবিরের ডি ব্লকের একটি মসজিদের পাশে এ ঘটনা ঘটে। সৈয়দুল আমিন ওই আশ্রয়শিবিরের এ-১১ ব্লকের রোহিঙ্গা আশরাফ আলীর ছেলে।

আশ্রয়শিবিরের রোহিঙ্গা নেতা জালাল আহমদ বলেন, গতকাল সন্ধ্যা ছয়টার দিকে একজন রোহিঙ্গা জরুরি কথা আছে জানিয়ে সৈয়দুলকে ঘর থেকে ডেকে মসজিদের পাশের খোলা জায়গায় নিয়ে যান। এরপর ১০-১২ জন সন্ত্রাসী সৈয়দুল আমিনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। তাতে সৈয়দুল মাথা, মুখমণ্ডল, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে ঢলে পড়েন।

স্থানীয় রোহিঙ্গারা গুরুতর আহত সৈয়দুলকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রাত ১০টার দিকে পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, ধারালো অস্ত্রের আঘাতেই সৈয়দুল আমিনের মৃত্যু হয়েছে। আশ্রয়শিবিরে আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।