Thank you for trying Sticky AMP!!

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী

রাজধানীর দিলকুশায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠানটির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়

৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করল দেশের প্রথম কুরিয়ার সেবাদাতা প্রতিষ্ঠান সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা.) লিমিটেড। জন্মবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার সকালে প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা রাজধানীর বনানী কবরস্থানে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমামুল কবীরের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর দিলকুশায় প্রধান কার্যালয়ে কেক কেটে ও বাদ জোহর দোয়া মাহফিলসহ বিভিন্ন আনুষ্ঠানিকতায় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেন তাঁরা।

বিশিষ্ট শিল্প উদ্যোক্তা, শিক্ষানুরাগী ও বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্ত ৪০ বছর আগে ১৯৮৩ সালে বৃহত্তর খুলনা জেলায় প্রতিষ্ঠা করেন দেশের প্রথম ও সর্ববৃহৎ প্রথম কুরিয়ার সেবাদাতা প্রতিষ্ঠান সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা.) লিমিটেড। প্রতিষ্ঠার অল্প সময়ের মধ্যেই দেশব্যাপী ছড়িয়ে পড়ে প্রতিষ্ঠানটির কার্যক্রম।  

ডকুমেন্ট পার্সেল দিয়ে শুরু করা সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রা. লিমিটেড এবং সুন্দরবন এক্সপ্রেস ট্রান্সপোর্টেশন সার্ভিস দেশব্যাপী ছয় শতাধিক আউটলেট ও ৪৮৫ পরিবহনের মাধ্যমে অত্যন্ত আস্থা ও সুনামের সঙ্গে করপোরেট প্রতিষ্ঠান থেকে শুরু করে ঘরে ঘরে দ্রুত ও নিরবচ্ছিন্ন পার্সেল বা কুরিয়ার সেবা প্রদান করে আসছে।

প্রতিষ্ঠাতা ইমামুল কবীর শান্তর মৃত্যুর পরে তাঁর ছোট ভাই মো. আহসানুল কবীর প্রতিষ্ঠানটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন এবং প্রকৌশলী শেখ তানভীর আহমেদ প্রধান নির্বাহী। দীর্ঘ চার দশকের পথচলায় রাজধানীর দিলকুশার প্রধান কার্যালয় থেকে সারা দেশে যথাক্রমে ডকুমেন্ট সার্ভিস, মোবাইল অ্যান্ড আইসিটি ইকুইপমেন্ট সার্ভিস, ভ্যালু ডিক্লেয়ারড সার্ভিস ও ই-কমার্স সেবা প্রদান করে আসছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটিতে প্রায় ১০ হাজার কর্মকর্তা ও কর্মচারী কাজ করছেন।