Thank you for trying Sticky AMP!!

গ্রামীণফোনের ‘চলো বাংলাদেশ’ ক্যাম্পেইন শুরু

রাজধানীর একটি হোটেলে চলো বাংলাদেশ ক্যাম্পেইনের উদ্বোধন হয়। ঢাকা, ২ অক্টোবর

অনুপ্রেরণা ও একতাবদ্ধ হওয়ার চেতনায় উদ্বুদ্ধ হয়ে গ্রামীণফোনের ‘চলো বাংলাদেশ–২০২৩’ ক্যাম্পেইন শুরু হয়েছে। এই ক্যাম্পেইনে ভক্তদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষণীয় কার্যক্রম। এর মধ্যে রয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে বিশ্বকাপের ম্যাচগুলোর সরাসরি দেখার সুযোগ।

আজ সোমবার রাজধানীর একটি হোটেলে ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠান হয়। এ সময় গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ এবং হেড অব মার্কেটিং ফারহা নাজ জামানসহ অনেকে উপস্থিত ছিলেন।

গ্রামীণফোনের ‘চলো বাংলাদেশ’ গানটি বেশ কয়েক বছর ধরে বাংলাদেশিদের আশার আলো এবং প্রকৃত অনুপ্রেরণার উৎস। কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ–২০২৩। এ উপলক্ষে ‘চলো বাংলাদেশ’–এর শক্তিকে কাজে লাগিয়ে দেশের তরুণদের আরও ভালো কিছু করার অনুপ্রেরণা জোগাতেই এই আয়োজন।

ক্যাম্পেইনটিতে র‍্যাবিটহোল, ওয়ালটন, এপেক্স, মাস্টারকার্ড, সুজুকি মোটরস, পাঠাও, র‍্যাংগস, শাওমি, শেয়ারট্রিপ, খাজানা মিঠাই, আর্টিসান, ডিসকভারি ট্যুরস অ্যান্ড লজিস্টিকস, তাবাক কফি, সিম্ফনি, সেলেক্সট্রা লিমিটেডসহ অন্যান্য ব্র্যান্ডের সঙ্গে অংশীদারত্ব করেছে গ্রামীণফোন।

এই ক্যাম্পেইনের অন্যতম আকর্ষণ ‘চলো বাংলাদেশ প্যাক’। মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহকেরা এই ইন্টারনেট প্যাকটি উপভোগ করতে পারবেন। এর ফলে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা উপভোগ করতে পারবেন দেশের প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারীরাও। তরুণদের লাইফস্টাইলকে সমৃদ্ধ করতে থাকবে ‘চলো বাংলাদেশ’ থিমের জুতা, উইন্ডব্রেকার, টি-শার্ট, সুইট বক্স, কফি কাপ প্রভৃতি, যা পাওয়া যাবে গ্রামীণফোনের পার্টনার আউটলেটগুলোতে।

গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ বলেন, ‘গ্রামীণফোন গ্রাহককেন্দ্রিক ব্র্যান্ড। এ হিসেবে আমরা গ্রাহকদের সেবাদানে অঙ্গীকারবদ্ধ। হোক সেটা শক্তিশালী নেটওয়ার্ক ও দ্রুতগতির ইন্টারনেট নিশ্চিত করা কিংবা এর চেয়েও বেশি কিছু। আমাদের লক্ষ্য সবাইকে অনুপ্রাণিত করা। এ জন্য আমাদের “চলো বাংলাদেশ–২০২৩” ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সবাইকে, বিশেষ করে আমাদের সম্ভাবনাময় তরুণদের একটি নতুন যাত্রা শুরু করার জন্য আহ্বান জানাই।’ এ যাত্রায় গ্রামীণফোনের সব অংশীদারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।