Thank you for trying Sticky AMP!!

চট্টগ্রামে রেস্তোরাঁকর্মী হত্যা মামলার অন্যতম আসামি কিশোর গ্যাংয়ের নেতা রুবেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব

চট্টগ্রামে হত্যা মামলার আসামি কিশোর গ্যাংয়ের নেতা গ্রেপ্তার

চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় রেস্তোরাঁকর্মী মোহাম্মদ রিয়াদ খুনের ঘটনায় রুবেল (৩৫) নামের কিশোর গ্যাংয়ের এক নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। গতকাল শনিবার বিকেলে আনোয়ারা উপজেলার জুঁইদণ্ডী এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রুবেলের বাড়ি নগরের চান্দগাঁও হামিদচর এলাকায়। এর আগে একই ঘটনায় গত ২৫ মার্চ মো. সাইফুল (৩৮) নামে আরেক আসামিকে গ্রেপ্তার করেছিল র‍্যাব।

গত ১৩ মার্চ আধিপত্য বিস্তার নিয়ে নগরের চান্দগাঁও থানার হামিদচর কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টের সামনে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে ছুরিকাঘাতে রেস্তোরাঁর ব্যবস্থাপক মোহাম্মদ রিয়াদ নিহত হন।

নগর পুলিশ সূত্রে জানা যায়, রেস্তোরাঁটির মালিক স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা মোহাম্মদ ইকবাল এবং মোহাম্মদ বাবুল নামের স্থানীয় এক ব্যক্তির অনুসারীদের মধ্যে ওই সংঘর্ষ হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে এক সহযোগীসহ বাবুলকে গ্রেপ্তার করে।

এই ঘটনায় রেস্তোরাঁ মালিক মোহাম্মদ ইকবাল বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা করেন।

র‍্যাব জানায়, এর আগে গ্রেপ্তার মো. সাইফুল স্থানীয় মোহাম্মদ বাবুলের অনুসারী। তাঁর নেতৃত্বে হামলা চালানো হয়। আর গ্রেপ্তার রুবেল এক হত্যা মামলার অন্যতম আসামি। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নগরের হামিদচর বেড়িবাঁধ এলাকায় দখল-বেদখল নিয়ে বিভিন্ন সময় সংঘর্ষের ঘটনা ঘটছে। এমনই একটি ঘটনার জেরে ১৩ মার্চ রাতে হামিদচর এলাকায় বাবুল তাঁর অনুসারীদের নিয়ে আসেন। খবর পেয়ে তাঁদের প্রতিরোধে এগিয়ে আসেন ইকবালের লোকজন। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

র‍্যাব-৭-এর সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থেকে কিশোর গ্যাংয়ের নেতা ও হত্যা মামলার আসামি রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।