Thank you for trying Sticky AMP!!

কেএফসি নিয়ে এল আকর্ষণীয় তিনটি বার্গারের সমারোহ

রন্ধনশিল্পের এই যুগে দেশের প্রতিটি প্রান্তে লোভনীয় স্বাদ ছড়িয়ে দিতে কেএফসি বাংলাদেশ নিয়ে এল নতুন তিনটি জিঙ্গার। খুব যত্নে তৈরি ও স্বাদে পরিপূর্ণ, টেক্সাস বারবিকিউ জিঙ্গার, টাওয়ার জিঙ্গার ও ডাবল জিঙ্গার আপনাকে দেবে প্রতি কামড়ে অসাধারণ এক স্বাদ। ক্রিস্পি জিঙ্গার ফিলে ফ্রেশ ভেজিটেবলস, টেক্সাস বারবিকিউ সস ও চিজের স্বাদ আপনাকে দেবে মনভোলানো অভিজ্ঞতা।

প্রতিটি জিঙ্গারের তুলতুলে ক্যারামালাইজড বান ও ক্রিস্পি জিঙ্গার ফিলের স্বাদ আরও বাড়িয়ে দিতে মজাদার ভেজিটেবল মিক্সের মধ্যে রয়েছে টমেটো, পেঁয়াজ, ক্যাপসিকাম ও হালেপিনো। স্বাদকে আরও এক ধাপ এগিয়ে নিতে জিঙ্গারগুলোতে আছে ফ্রেশ আইসবার্গ লেটুস, চিজ ও স্পেশাল মেয়ো, যার স্বাদ অতুলনীয়।

কেএফসি বাংলাদেশের এই অসাধারণ জিঙ্গারগুলো আপনি পেয়ে যাবেন ডাইন ইন, টেকঅ্যাওয়ে, কল ফর ডেলিভারি, কেএফসিবিডিডটকম ও কেএফসি অ্যাপে। গ্রাহকেরা নিজের বাসায় কিংবা কেএফসির আউটলেটে সুবিধা অনুযায়ী যেকোনো জায়গায় বসেই উপভোগ করতে পারবেন মজাদার এই জিঙ্গারগুলো।

ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা বলেন, ‘গ্রাহকের জন্য আমাদের নতুন তিনটি জিঙ্গার বার্গার নিয়ে আসতে পেরে আমি অনেক আনন্দিত। কেএফসিতে আমরা সব সময় নতুন কিছু করার চেষ্টা করি, যেন আমাদের কাস্টমারদের অনেক রকমের ফ্লেভারের নতুন কিছু অফার করতে পারি। আমি বিশ্বাস করি, আমাদের নতুন তিনটি জিঙ্গার বার্গার কাস্টমারদের অনেক ভালো লাগবে।’