Thank you for trying Sticky AMP!!

ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অধ্যাপক আনু মুহাম্মদ

রাজধানীর খিলগাঁওয়ে ট্রেন থেকে নামার সময় আহত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক এবং তেল, গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সাবেক সদস্যসচিব আনু মুহাম্মদ। তাঁর দুই পায়ের পাতা ক্ষতিগ্রস্ত হয়েছে।

অধ্যাপক আনু মুহাম্মদের বন্ধু নজরুল ইসলাম প্রথম আলোকে বলেন, দিনাজপুরের ফুলবাড়ী থেকে আজ রোববার সকালে একতা এক্সপ্রেস ট্রেনে করে ঢাকায় ফিরছিলেন আনু মুহাম্মদ। খিলগাঁওয়ে পৌঁছানোর পর ট্রেন থেকে নামছিলেন তিনি। হঠাৎ পা পিছলে পড়ে যান। পিছলে পড়ার পর তাঁর দুই পা ট্রেনের চাকার নিচে চলে যায়। বেলা ১১টার দিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয় তাঁকে।

হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগের আবাসিক চিকিৎসক মোহাম্মদ আলাউদ্দিন প্রথম আলোকে বলেন, আনু মুহাম্মদের দুই পায়ের পাতা ক্ষতিগ্রস্ত হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা চলছে। তাঁর সুচিকিৎসায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকেও চিকিৎসকেরা এসেছেন।

আনু মুহাম্মদের আহত হওয়ার খবরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভিড় জমান স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা। আজ রোববার সকালে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের শিক্ষক মোশহিতা সুলতানা বলেন, শুক্রবার একটি স্মরণসভায় যোগ দিতে আনু মুহাম্মদ দিনাজপুর গিয়েছিলেন। গতকাল শনিবার সভায় অংশ নিয়ে আজ ঢাকায় ফিরছিলেন তিনি। দুর্ঘটনার খবর শুনে তাঁর আত্মীয়স্বজনসহ শুভাকাঙ্ক্ষীরা হাসপাতালে ভিড় করেছেন।