Thank you for trying Sticky AMP!!

এতিম শিশুদের নিয়ে বন্ধুসভার আনন্দ–আড্ডা

চাঁদপুরের শিশু পরিবারের ৮০টি এতিম শিশুকে দুপুরের খাবার খাওয়ানো হয়। পরে তাদের প্রত্যেককে বন্ধুসভার পক্ষ থেকে উপহার দেওয়া হয় একটি করে স্কুলব্যাগ। গতকাল মেঘনাপাড়ে

চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকায় এতিম মেয়েশিশুদের নিয়ে দিনব্যাপী আনন্দ–আড্ডায় মেতেছিলেন প্রথম আলো বন্ধুসভার সারা দেশের সদস্যরা। গতকাল শুক্রবার সকালে যাত্রীবাহী একটি লঞ্চে করে প্রায় এক হাজার বন্ধু ও তাঁদের পরিবারের সদস্যরা রওনা দেন। দুপুরে চাঁদপুর শহরের পুরোনো লঞ্চঘাটে পৌঁছান তাঁরা।

চাঁদপুর শিশু পরিবারের ৮০ জন এতিম শিশুকে নিয়ে মেঘনাপাড়ে বন্ধুসভার সদস্যরা দুপুরের খাবার খান। পরে শিশু পরিবারের প্রত্যেককে বন্ধুসভার পক্ষ থেকে একটি করে স্কুলব্যাগ উপহার দেওয়া হয়। এ সময় শিশুরা দলীয় নৃত্য পরিবেশন করে। চাঁদপুর বন্ধুসভার সদস্য রিফাত কান্তি সেন ও কামরুল হাসানের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন বন্ধুসভার সভাপতি উত্তম রায়, নির্বাহী সভাপতি মৌসুমী মৌ, সাধারণ সম্পাদক জাফর সাদিক প্রমুখ। অনুষ্ঠানে ঢাকা মহানগরসহ সারা দেশের ৫৫টি বন্ধুসভার বন্ধু, তাঁদের স্বজন ও অতিথিরা উপস্থিত ছিলেন।

স্থানীয় ব্যক্তিদের মধ্যে ছিলেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, চাঁদপুর বন্ধুসভার সভাপতি মো. তোহিদুর রহমান।

একটি করে ভালো কাজের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়, ভৈরব, বরিশাল বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ঝিনাইদহ, রাজশাহী বিশ্ববিদ্যালয়, সিলেট ও রংপুর বন্ধুসভাকে পুরস্কৃত করা হয়।