Thank you for trying Sticky AMP!!

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন নোমান

স্পিকার শিরীন শারমিন চৌধুরী তাঁর কার্যালয়ে নবনির্বাচিত সংসদ সদস্য নোমান আল মাহমুদকে শপথবাক্য পাঠ করান

সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে নির্বাচিত নোমান আল মাহমুদ। আজ মঙ্গলবার জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী তাঁর কার্যালয়ে নবনির্বাচিত সংসদ সদস্যকে শপথবাক্য পাঠ করান। শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত সংসদ সদস্য নোমান আল মাহমুদ রীতি অনুযায়ী শপথ বইয়ে সই করেন।

জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আবদুস সালাম শপথ গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ আবু সাঈদ আল মাহমুদ, সংসদ সদস্য মোশাররফ হোসেন, ওয়াসিকা আয়শা খান, বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন, রাজী মোহাম্মদ ফখরুল ও উম্মে ফাতেমা নাজমা বেগম এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গত ২৭ এপ্রিল অনুষ্ঠিত উপনির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে ৬৭ হাজার ২০৫ ভোট পেয়ে জয়লাভ করেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী ফ্রন্টের সেহাব উদ্দিন মুহাম্মদ আবদুস সামাদ পেয়েছিলেন ৫ হাজার ৮৭ ভোট। তাঁর প্রতীক ছিল মোমবাতি।

উপনির্বাচনে ১৯০টি কেন্দ্রে মোট ভোট পড়ে ৭৫ হাজার ৩০৫টি। নির্বাচনে প্রার্থী ছিলেন পাঁচজন। তবে ইসলামী ফ্রন্টের প্রার্থী সেহাব উদ্দিন মুহাম্মদ আবদুস সামাদ ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. কামাল পাশা এই উপনির্বাচনকে অগ্রহণযোগ্য উল্লেখ করে আবার ভোট গ্রহণের দাবি জানিয়েছিলেন।