Thank you for trying Sticky AMP!!

আবার সিআইপি কার্ড পেলেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান

বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়েছেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক সালাউদ্দিন আলমগীর। ছবি: প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশের রপ্তানি ও বাণিজ্য খাতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ আবার বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়েছেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক সালাউদ্দিন আলমগীর, ভাইস-চেয়ারম্যান মিসেস সুলতানা জাহান এবং তার বোন মিসেস শাহনাজ কামাল।

আজ বুধবার বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি নির্বাচিত ব্যবসায়ীদের হাতে ‘সিআইপি’ কার্ড তুলে দেন। লাবিব গ্রুপের এক প্রেস বিজ্ঞপ্তি এসব কথা বলা হয়েছে।

সালাউদ্দিন আলমগীর ২০০৯ সাল থেকে এবং মিসেস সুলতানা জাহান ২০১১ সাল থেকে এই সন্মাননা অর্জন করে আসছেন।

লাবিব গ্রুপ বাংলাদেশের অন্যতম প্রধান একটি গ্রুপ অব কোম্পানিজ। বর্তমানে পোশাক শিল্প, ব্যাংকিং, লিজ ফাইন্যান্স, আইটি, মোবাইল ফোন, পোলট্রি, ফিশারিজ ও কৃষিখাতে ২০টি অঙ্গ প্রতিষ্ঠান রয়েছে। এটি ক্রমবর্ধমান এই গ্রুপ অব কোম্পানিজ যা বৈদেশিক মুদ্রা অর্জনসহ বাংলাদেশের শিল্প, বাণিজ্য, জাতীয় অর্থনীতি, নতুন-নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি এবং প্রাতিষ্ঠানিক ও সামাজিক দায়বদ্ধতায় বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।