Thank you for trying Sticky AMP!!

চট্টগ্রামে তিন দিনব্যাপী পোশাক প্রদর্শনী

চট্টগ্রামে তিন দিনব্যাপী পোশাক প্রদর্শনীর উদ্বোধন। ছবি: সংগৃহীত

ফটোব্যাংক গ্যালারির বিভিন্ন দিকে সাজানো পোশাক। শাড়ি, থ্রিপিস, কুর্তা, পাঞ্জাবি ও গয়না। দর্শক ও ক্রেতাদের যথেষ্ট ভিড়। সেখানে বাহারি পোশাক, গয়না ও ডলস হাউসের বিভিন্ন পণ্যের পসরা নিয়ে বসেছেন ডিজাইনার আইভি হাসান। প্রতিবছরের মতো এবারও তিনি প্রদর্শনী সাজিয়েছেন ভিন্ন ও নান্দনিক উপস্থাপনায়।

শুক্রবার চট্টগ্রাম নগরীর নগরীর ৬ সার্সন রোডের ফটোব্যাংক (পূর্বের হাটখোলা) গ্যালারিতে তিন দিনব্যাপী পোশাক প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। এ সময় সেখানে ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ডিস্ট্রিক্ট গভর্নর (ইলেক্ট) কামরুন মালেক, চট্টগ্রাম উইমেন চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা ও সাংবাদিক ডেইজি মওদুদ।

প্রদর্শনী উদ্বোধন করে কামরুন মালেক বলেন, ক্রেতাদের চাহিদা ও পছন্দের কথা বিবেচনা করে নিত্যনতুন ধারার পোশাক তৈরিতে গুরুত্ব দিয়ে থাকে ডলস্ হাউস। তাদের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। ডিজাইনার আইভি হাসান সব সময় নারী-পুরুষের রুচির কথা চিন্তা করে পোশাকের ডিজাইন করে থাকেন। যেখানে প্রকৃতি, সংস্কৃতি ও ঐতিহ্যের নতুন রূপ প্রাধান্য পায় বরাবর, যা সবার কাছে আকর্ষণীয়।

ডিজাইনার আইভি হাসান বলেন, ‘ঈদে নতুন পোশাক আনন্দকে কয়েক গুণ বাড়িয়ে দেয়। পোশাকে যদি নতুনত্ব না থাকে কিংবা ফ্যাশনেবল না হয়, তাহলে যেন অপূর্ণ থেকে যায় ঈদ উদযাপন। আর ফ্যাশনের ক্ষেত্রে এক ধাপ এগিয়ে থাকেন নারীরা। ফলে ঈদে নিজের পোশাকে ভিন্ন মাত্রায় নিয়ে যেতে আমাদের তিন দিনব্যাপী এই আয়োজন।’

ডলস হাউসের প্রদর্শনীতে অনলাইনভিত্তিক উদ্যোক্তা মাহ জেরিন আহমেদ নারীদের জন্য করা বিভিন্ন ডিজাইনের পোশাকের পসরা সাজিয়েছেন। সবার জন্য উন্মুক্ত এই প্রদর্শনী চলবে ১২ মে পর্যন্ত। প্রতিদিন খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।