Thank you for trying Sticky AMP!!

নগদ-এ নিবন্ধনে স্মার্টফোন জেতার সুযোগ

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবা নগদ-এ নিবন্ধন করলেই গ্রাহকেরা পাচ্ছেন নিশ্চিত ২৫ টাকা। সঙ্গে থাকছে প্রশ্নের সঠিক উত্তর দিয়ে স্মার্টফোন জেতার সম্ভাবনা।

নগদের পক্ষে থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মঙ্গলবার থেকে যেকোনো গ্রাহক নিজে কিংবা নগদ উদ্যোক্তার মাধ্যমে নগদে ডিকেওয়াইসি নিবন্ধন করলে ২৫ টাকা পাবেন। সফল নিবন্ধনের পর ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ২৫ টাকা পৌঁছে যাবে। নগদ-এ নিবন্ধনের মাধ্যমে গ্রাহকেরা জিতে নিতে পারেন স্যামসাং স্মার্টফোন। সে ক্ষেত্রে নগদ থেকে করা প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে গ্রাহকদের। কোনো গ্রাহক স্মার্টফোন পাওয়ার জন্য বিবেচিত হলে ৩০ দিনের মধ্যে তা হস্তান্তর করা হবে। স্মার্টফোনের বিষয়ে নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।

নিজের একটি ছবি অথবা সেলফি এবং জাতীয় পরিচয়পত্রের উভয় পাশের ছবির মাধ্যমে একজন গ্রাহক নগদে সহজেই নিবন্ধন করতে পারবেন। এ ক্ষেত্রে নগদ অ্যাপ দিয়ে সংগৃহীত প্রয়োজনীয় সব তথ্য জাতীয় তথ্যভান্ডার থেকে নগদ যাচাই করে নেবে। একই সঙ্গে নগদ উদ্যোক্তার মাধ্যমেও একজন গ্রাহক ডিকেওয়াইসি নিবন্ধন করতে পারবেন।

গ্রাহকেরা নগদ-এর অফিসিয়াল ফেসবুক পেজ, ওয়েবসাইট এবং ১৬১৬৭ নম্বরে ফোন করে স্মার্টফোন বিজয়ী বা ২৫ টাকার বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন।