Thank you for trying Sticky AMP!!

বিশ্ব টয়লেট দিবসে সচেতনতামূলক র‍্যালি

বিশ্ব টয়লেট দিবস ২০১৯ উপলক্ষে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড আয়োজন করে সচেতনতামূলক কর্মসূচি। ছবি: সংগৃহীত

বিশ্ব টয়লেট দিবস ২০১৯ উপলক্ষে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের উদ্যোগে আয়োজন করা হয়েছিল একটি সচেতনতামূলক কর্মসূচি। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে বেশ প্রশংসা কুড়িয়েছে ইভেন্টটি।

‘যখন প্রয়োজন...আমি কোথায় যাব?’ স্লোগানকে প্রতিপাদ্য করে ১৯ নভেম্বর কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের পণ্য হারপুন লিকুইড টয়লেট ক্লিনারের উদ্যোগে একটি সচেতনতামূলক র‍্যালির আয়োজন করা হয়।

র‍্যালিটি উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান। উপস্থিত ছিলেন কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. ইশতিয়াক নাহিদসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

র‍্যালিটি সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মোড় থেকে শুরু হয়ে শাহবাগ মোড়ে গিয়ে শেষ হয়। র‍্যালিতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের পাশাপাশি কর্মজীবীসহ সর্বস্তরের মানুষ যোগ দেন।

র‍্যালি শেষে একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়। এতে উঠে আসে কীভাবে ব্যবহার উপযোগী টয়লেটের অভাবে যাত্রাপথ বা বিভিন্ন স্থানে মানুষ টয়লেট ব্যবহার থেকে বিরত থাকে। এবং এর ফলে মানুষ যেসব রোগে ভোগে। আগামী দিনগুলোতে ইস্যুটি মোকাবিলার নানা দিকও আলোচনায় উঠে আসে।

এ ছাড়া এই বিষয়ে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ ও পাবলিক টয়লেট পরিষ্কারও করা হয়।