Thank you for trying Sticky AMP!!

যমুনা ফিউচার পার্কে এপেক্স আউটলেটের পুনঃ উদ্বোধন

ঈদে গ্রাহকদের সর্বোচ্চ গ্রাহকসেবা ও মানসম্পন্ন ফুটওয়্যার সামগ্রী পৌঁছে দিতে যমুনা ফিউচার পার্কের আউটলেট টি পুনঃ উদ্বোধন করেছে এপেক্স ফুটওয়্যার লিমিটেড। ছবি: বিজ্ঞপ্তি

ঈদে সম্মানিত গ্রাহকদের সর্বোচ্চ গ্রাহকসেবা ও মানসম্পন্ন ফুটওয়্যার সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য গত সোমবার (২৮ মে) যমুনা ফিউচার পার্কের আউটলেট টি পুনঃ উদ্বোধন করেছে এপেক্স ফুটওয়্যার লিমিটেড। এ মাসেই, সারা দেশে নতুন করে আরও ৩৭টি আউটলেট উদ্বোধন করেছে এপেক্স। ক্রেতাদের স্বাচ্ছন্দ্য এবং শপিং অভিজ্ঞতাকে আরও উন্নত করার কথা মাথায় রেখে শো রুমগুলো ডিজাইন করা হয়েছে।

বৃহৎ পরিসরে সজ্জিত এ আউটলেটটিতে থাকছে এপেক্স-এর বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষণীয় জুতা, স্যান্ডেল এবং এক্সেসরিজের সমারোহ। ক্রেতাদের ভিন্ন ভিন্ন চাহিদা ও রুচিকে মাথায় রেখে এপেক্সের রয়েছে ৯টি ইন-হাউস ব্র্যান্ডস ও ১টি আন্তর্জাতিক ব্র্যান্ড-ভেনচুরিনি, এপেক্স, স্প্রিণ্ট, ম্যাভেরিক, মুচি, নিনো রসি, স্যান্ড্রা রোসা, টুইঙ্কলার, স্কুলস্মার্ট এবং ডক্টর মক।

আউটলেটগুলো উদ্বোধন করেন এপেক্সের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহি, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ এক্সিকিউটিভ অফিসার রাজন পিল্লাই, চিফ অপারেটিং অফিসার সুদর্শন রেড্ডি। এ ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।